বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

বরিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

শামীম আহমেদ ॥

আজ (৫) আগষ্ট বৃহস্পতিবার বিকালে নগরীর কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাদ ভবন প্রাঙ্গনে ৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন ্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তযোদ্ধা শহীদ ক্যাপটেনে শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা ও দোয়া-মোনাজাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি ও পাবলিক প্রসিকিউটর এ্যাড, এ.কে.এম জাহাঙ্গীর হোসাইনের সভাপতিত্বে মোনাজাত পূর্বে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ তার সংক্ষিপ্ত বক্তব্যতে তিনি ৭৫ (১৫) আগষ্টে ঘাতকদের গুলিতে নির্মমভাবে নিহত সকল শহীদদের রুহের মাগ-ফেরাত কামনা করে সকলের দোয়া কামনা করেন।

আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেনমহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন সহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ত্রিশটি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক এবং বিসিসি সকল ওয়ার্ড কাউন্সিলররা অংশ গ্রহন করেন।

শেষে সকলের জন্য দোয়া কামনা করে দোয়া-মোনাজাত পরিচালনা করেন জামে এবায়েদুল্লাহ মসজিদের খতিব আলহাজ্ব মির্জা নুরুর রহমান বেগ।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech